Popular Post

Posted by : Stanford International School Friday, January 2, 2015

মাইক্রোওয়ারকার্স (Microworkers.com)। এই সাইটে ছোট ছোট কিন্তু সহজ কাজ পাওয়া যায়। আর এই কাজ গুলো সম্পাদনা করতে কয়েক মিনিট এর বেশি লাগে না। এই সাইটে সদস্য বা রেজিস্ট্রেশন করার সাথে সাথে পাবেন ৳১ ডলার বা ৬৯.৫২৫ টাকা। আপনার রেফারেল লিংক ব্যবহার করে কেউ রেজিস্ট্রেশন করলে পাবেন ৳১ ডলার। আর ছোট ছোট কাজ গুলো থেকে তো ইনকাম হবেই। তবে কাজ সহজ বলে এখানে ইনকামের পরিমান তুলনামূলক কম।
এভাবে আপনি ১ থেকে ২ ঘন্টা সময় দিয়ে প্রতিদিন ৳১ – ৳৩ ডলার আয় করতে পারেন ইচ্ছে করলে। টাকা পাবেন পে-পাল, মানি-বুকার, চেক ইত্যাদি মাধ্যমে।

কেউ কেউ হয়তো ভাবছেন আমি এত বিজ্ঞাপন করছি কেন? তাই না? আমি ভাবলাম আপনারাতো ব্লগে বসে আছেন কিছুনা কিছু শেখার জন্যে। তাই ভাবলাম আপনাদের আমার এই সামান্যতম কষ্ট যদি কারও উপকার করে তাহলে দোষ কি।

শুরু করবেন যেভাবে

মাইক্রোওয়ারকার্স ডট কম লিংকে ক্লিক করার পর উপরে তাকিয়ে দেখেন Register for free লেখা আছে সেখানে ক্লিক করুন। রেজিস্ট্রেশন র্ফম পুরন করার পর একাউন্ট চালু করার জন্য আপনার দেওয়া ই-মেইলে একটি লিংক দিবে সেখানে ক্লিক করুন। সাথে সাথে আপনার একাউন্টে পৌছে যাবে আপনার কাংক্ষীত ৳১ ডলার বা ৬৯.৫২৫ টাকা। এরপর Available jobs এ গিয়ে আপনার পছন্দমত কাজ খুঁজে নিন। যত বেশি কাজ করবেন, তত টাকা পাবেন

Leave a Reply

Subscribe to Posts | Subscribe to Comments

- Copyright © Rainbow Sourcing & Skill Development Centre - Rainbow Sourcing - Powered by Rainbow - Designed by Sohel Parvez -